Breaking News
Home / Crime / ভারতীয় কিভাবে মুসলমান মেয়ের উপর নির্যাতন করছে।দেখুন ভিডিওতে

ভারতীয় কিভাবে মুসলমান মেয়ের উপর নির্যাতন করছে।দেখুন ভিডিওতে

ভারতীয় কিভাবে মুসলমান মেয়ের উপর নির্যাতন করছে।দেখুন ভিডিওতেভারতীয় কিভাবে মুসলমান মেয়ের উপর নির্যাতন করছে।দেখুন ভিডিওতেভারতীয় কিভাবে মুসলমান মেয়ের উপর নির্যাতন করছে।দেখুন ভিডিওতেভারতীয় কিভাবে মুসলমান মেয়ের উপর নির্যাতন করছে।দেখুন ভিডিওতেভারতীয় কিভাবে মুসলমান মেয়ের উপর নির্যাতন বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।
বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।
এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।
ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য

এর সা
একজন চরম দুর্বল পুরুষকে সবল শক্তিশালী করতে অতি প্রয়োজনীয় ৮ টি খাবার! জেনে রাখুন বিস্তারিত

বেশীরভাগ পুরুষেরা তাদের খাদ্য সম্পর্কে সচেতন নয়। বিশেষজ্ঞদের মতে, নারী ও পুরুষ উভয়েরই নিজেদের খাদ্য তালিকার প্রতি সচেতন হওয়া জরুরী। উভয়ের খাদ্য তালিকায় পরিবর্তনও রয়েছে বটে। আসুন জেনে নেয়া যাক, পুরুষের জন্য প্রয়োজনীয় খাবার সমূহের নাম-

১. টমেটো:

টমেটো, এর বিভিন্ন সুবিধার কারনে অনেক বেশী সুপরিচিত। টমেটোর অসাধারণ পুষ্টিগুণের কারনে এটি “সুপারফুড” নামে পরিচিত। বিভিন্ন গবেষণায় প্রমানিত, টমেটোতে রয়েছে “লিকোফিন” যা কলোরেক্টাল ক্যান্সার, প্রস্টেট ক্যান্সার, হৃদরোগ ও কোলেস্টেরল কমাতে অনেক উপকারী।

২. ঝিনুক বা শুক্তিসমূহ:

ঝিনুক বা শুক্তিসমূহে প্রচুর পরিমাণে জিঙ্ক রয়েছে। যা, পুরুষদের প্রজনন ও যৌন স্বাস্থ্যের জন্য অপরিহার্য। জিঙ্ক শরীরের টেসটোসটের মাত্রা বজায় রাখে যা সুস্থ শুক্রাণু উৎপাদনের জন্য অন্যতম। এটি চুলের জন্য অনেক ভালো।

৩. গোটা শস্য:

সব ধরণের শস্যতে ভিটামিন, খনিজ পদার্থ এবং ফাইবার রয়েছে। ওট এবং বাদামী চালে (ব্রাউন রাইস) ভালো পরিমাণে ভিটামিন বি রয়েছে। যা বিষণ্ণতা উপশম করতে সাহায্য করে। গবেষণায় আরও পাওয়া গেছে, বায়টিন চুলের ক্ষতিকে বাধাপ্রাপ্ত করে এবং ফলেট শুক্রাণু সুস্থ রাখতে সাহায্য করে। যা শস্যতে প্রচুর পরিমাণে রয়েছে।

৪. রসুন:

আমরা সকলেই জানি, রসুন আমাদের হার্টের স্বাস্থ্যের জন্য অনেক উপকারী। যারা প্রতিদিন রসুন খাওয়ার অভ্যাস করছেন, তাদের কোলেস্টেরল এর মাত্রা অনেক কমে যাবে। তাদের স্বাস্থ্যের উন্নতি সাধিত হবে।